তরুণ প্রাণদের জন্য বাংলালিংক প্লে। তোমাকে সাথে রাখার জন্য, এই প্যাকেজে থাকছে যে কোন নাম্বারে ১৬টি এফএনএফ এবং একটি স্পেশাল এফএনএফ নাম্বারে ৪.১৭ পয়সা/১০ সেকেন্ড  ....
কথা বলার সুবিধা। মাইগ্রেট করতে “P” লিখে ৯৯৯৯ নাম্বারে এসএমএস করো এবং শুরু করো তোমার প্লে।

বাংলালিংক প্লে-এর বৈশিষ্টসমূহ

  • সবচেয়ে কম রেটে ১৬ এফএনএফ (যে কোন অপারেটরে)
  • একটি স্পেশাল এফএনএফ নাম্বারে ৪.১৭ পয়সা/১০ সেকেন্ড
  • এফএনএফ ও স্পেশাল এফএনএফ নাম্বারে এসএমএস রেট ২৯ পয়সা/ এসএমএস
  • সকল নাম্বারে এমএমএস ২৯ পয়সা/এমএমএস
  • স্পেশাল এসএমএস প্যাকঃ ১০০ এসএমএস মাত্র ৯৯ পয়সায় (মেয়াদ ১ দিন)
  • স্পেশাল ডেটা প্যাকঃ ৫ মেগাবাইট মাত্র ২ টাকায় (মেয়াদ ১ দিন)
  • প্লে বন্ধুদের সাথে ডেটা প্যাক শেয়ারিং

প্রয়োজনীয় প্রশ্ন ও উত্তর

০১. আমি কিভাবে এই প্যাকেজে মাইগ্রেট করতে পারি?
উত্তর: আপনি যদি প্রিপেইড গ্রাহক (ই-ভাউচার ব্যতীত) হয়ে থাকেন তাহলে P টাইপ করে ৯৯৯৯ নাম্বারে ফ্রি এসএমএস করে অথবা *৯৯৯*১*১৪৭# ডায়াল করে ফ্রি এই প্যাকেজটিতে মাইগ্রেট করতে পারবেন।
০২. বাংলালিংক প্লে প্যাকেজের ট্যারিফ প্ল্যান কি?
উত্তর:
কলের ধরণ সময় পয়সা/১০ সেকেন্ড
(ভ্যাট ব্যতীত)
বাংলালিংক থেকে বাংলালিংক রাত ১২টা থেকে বিকাল ৫টা ১৫
বিকাল ৫টা থেকে রাত ১২টা ২৫
বাংলালিংক এফএনএফ নাম্বারে রাত ১২টা থেকে বিকাল ৫টা ৪.৮৩
বিকাল ৫টা থেকে রাত ১২টা ৫.৩৩
বাংলালিংক স্পেশাল এফএনএফ নাম্বারে ২৪ ঘণ্টা ৪.১৭
অন‌্য অপারেটরে রাত ১২টা থেকে বিকাল ৫টা ১৫
বিকাল ৫টা থেকে রাত ১২টা ২৫
অন‌্য অপারেটর এফএনএফ নাম্বারে ২৪ ঘণ্টা ১০
এসএমএস সময় পয়সা/এসএমএস
(ভ্যাট ব্যতীত)
এফএনএফ এবং স্পেশাল এফএনএফ ২৪ ঘণ্টা ২৯
যে কোন লোকাল এসএমএস ২৪ ঘণ্টা ৫০
এমএমএস সময় টাকা/এমএমএস
(ভ্যাট ব্যতীত)
বাংলালিংক (এফএনএফ এবং স্পেশাল এফএনএফ) ২৪ ঘণ্টা ০.২৯
অন্য অপারেটরে ২৪ ঘণ্টা
০৩. আমি সর্বমোট কয়টি এফএনএফ ও স্পেশাল এফএনএফ সেট করতে পারি?
উত্তর: ১৬টি এফএনএফ (যে কোন নাম্বারে) এবং একটি বাংলালিংক নাম্বারে স্পেশাল এফএনএফ সেট করা যাবে।
০৪. আমি কিভাবে এফএনএফ এবং স্পেশাল এফএনএফ নাম্বার সেট করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার সেট করতে ডায়াল করো *১৬৬*১১*নাম্বার# এবং স্পেশাল এফএনএফ নাম্বার সেট করতে ডায়াল করো *১৬৬*৭*নাম্বার#
০৫. আমি কিভাবে এফএনএফ এবং স্পেশাল এফএনএফ নাম্বার পরিবর্তন করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার পরিবর্তন করতে ডায়াল করো *১৬৬*১২*পুরাতন নাম্বার*নতুন নাম্বার# এবং স্পেশাল এফএনএফ নাম্বার পরিবর্তন করতে ডায়াল করো *১৬৬*৮*পুরাতন নাম্বার*নতুন নাম্বার#
০৬. আমি কিভাবে বর্তমান এফএনএফ এবং স্পেশাল এফএনএফ নাম্বার চেক করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার চেক করতে ডায়াল করো *১৬৬*১৪# এবং স্পেশাল এফএনএফ নাম্বার চেক করতে ডায়াল করো *১৬৬*১০#
০৭. আমি কিভাবে ফ্রি ফেসবুক ব্রাউজ করতে পারি?
উত্তর: আপনার মোবাইলের ডিফল্ট ব্রাউজার দিয়ে 0.facebook.com টাইপ করে ফ্রি ফেসবুক উপভোগ করা যাবে। তবে প্রক্সি ব্রাউজার যেমন: অপেরা, ব্ল্যাকবেরি ব্রাউজারের ব্যবহারের ক্ষেত্রে এবং পিকচার কিংবা ভিডিও দেখার ক্ষেত্রে চার্জ প্রযোজ্য। ফেসবুক থেকে অন্য কোন লিংক সাইটে প্রবেশের ক্ষেত্রে চার্জ প্রযোজ্য হবে।
০৮. আমি কিভাবে ৯৯ পয়সায় ১০০ এসএমএস এবং ২ টাকায় ৫ মেগাবাইট ইন্টারনেট প্যাকে সাবস্ক্রাইব করতে পারি?
উত্তর: ৯৯ পয়সায় ১০০ এসএমএস প্যাকে সাবস্ক্রাইব করতে ডায়াল করো *২২২*৮# এবং ২ টাকায় ৫ মেগাবাইট ইন্টারনেট প্যাকে সাবস্ক্রাইব করতে ডায়াল করো *২২২*১*৭#
০৯. আমি কিভাবে বন্ধুকে ডেটা প্যাক গিফট করতে পারি?
উত্তর: ডেটা প্যাক গিফট করতে ডায়াল করো *১৩২*১৫*প্রাপকের নাম্বার#। এক্ষেত্রে শুধু প্রেরকের ব্যালেন্স থেকে ২ টাকা (ভ্যাট ব্যতীত) চার্জ প্রযোজ্য। ডেটা গিফট শুধু প্লে টু প্লে সাবস্ক্রাইবাদের জন্য প্রযোজ্য।
১০. আমি কি এই প্যাকেজ থেকে অন্য অফার উপভোগ করতে পারবো?
উত্তর: অন্যান্য অফার (রাতের কথা ব্যতীত) এবং নতুন সংযোগে বোনাস উপভোগ করতে অন্য প্যাকেজে মাইগ্রেট করতে হবে।
১১. আমি কত দিন পর পর প্যাকেজটি পরিবর্তন করতে পারবো?
উত্তর: প্রতি ৭ দিন পর একবার পরিবর্তন করা যাবে।
১২. আমি কত দিন পর পর এফএনএফ এবং স্পেশাল এফএনএফ নাম্বার পরিবর্তন করতে পারবো?
উত্তর: প্রতিটি এফএনএফ এবং স্পেশাল এফএনএফ নাম্বার প্রতি ৭দিন পর একবার করে পরিবর্তন করা যাবে।
১৩. কিভাবে আমি অবশিষ্ট এসএমএস এবং ডেটা ব্যালেন্স চেক করতে পারি?
উত্তর: এসএমএস ব্যালেন্স চেক করতে *১২৪*৩# এবং ডেটা ব্যালেন্স চেক করতে *২২২*৩# ডায়াল করো।