আপনার অসংখ্য বন্ধুদের একসাথে রাখার জন্য বাংলালিংক নিয়ে এলো ১০ এফএনএফ প্যাকেজ। উপভোগ করুন একটি স্পেশাল নাম্বারে ৪.৫ পয়সা/১০ সেকেন্ড এবং যে কোন অপারেটরে ৯টি এফএনএফ নাম্বারে ৯ পয়সা/১০ সেকেন্ড .......


বাংলালিংক দেশ ১০ এফএনএফ-এর বৈশিষ্টসমূহ

  • যে কোন অপারেটরে ১০টি এফএনএফ
  • একটি স্পেশাল নাম্বারে ৪.৫ পয়সা/১০ সেকেন্ড
  • বাংলালিংক এফএনএফ নাম্বারে ৯ পয়সা/১০ সেকেন্ড এবং অন্য এফএনএফ নাম্বারে ১০ পয়সা/১০ সেকেন্ড
  • ১০ সেকেন্ড পাল্‌স

প্রয়োজনীয় প্রশ্ন ও উত্তর

০১. আমি কিভাবে এই প্যাকেজে মাইগ্রেট করতে পারি?
উত্তর: আপনি যদি প্রিপেইড গ্রাহক (ই-ভাউচার ব্যতীত) হয়ে থাকেন তাহলে *৯৯৯*১*১১২# ডায়াল করে ফ্রি এই প্যাকেজটি উপভোগ করতে পারবেন।
০২. এই প্যাকেজের ট্যারিফ প্ল্যান কি?
উত্তর:
কলের ধরণ সময় পয়সা/১০ সেকেন্ড
(ভ্যাট ব্যতীত)
বাংলালিংক এফএনএফ রাত ১২টা থেকে বিকাল ৫টা
বিকাল ৫টা থেকে রাত ১২টা ১৫
অন‌্য অপারেটর এফএনএফ রাত ১২টা থেকে বিকাল ৫টা ১০
বিকাল ৫টা থেকে রাত ১২টা ১৫
স্পেশাল এফএনএফ রাত ১২টা থেকে বিকাল ৫টা ৪.৫
বিকাল ৫টা থেকে রাত ১২টা
অন‌্য অপারেটরে ২৪ ঘণ্টা ২৫
যে কোন বাংলালিংক নাম্বারে ২৪ ঘণ্টা ২৫
এসএমএস সময় পয়সা/এসএমএস
(ভ্যাট ব্যতীত)
যে কোন লোকাল এসএমএস ২৪ ঘণ্টা ৫০
এমএমএস সময় টাকা/এমএমএস
(ভ্যাট ব্যতীত)
অন্য অপারেটরে ২৪ ঘণ্টা
০৩. আমি সর্বমোট কয়টি এফএনএফ ও স্পেশাল এফএনএফ সেট করতে পারি?
উত্তর: যে কোন নাম্বারে ১০টি এফএনএফ এবং একটি বাংলালিংক স্পেশাল এফএনএফ সেট করা যাবে।
০৪. আমি কিভাবে এফএনএফ এবং স্পেশাল এফএনএফ নাম্বার করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার সেট করতে ডায়াল করো *১৬৬*১১*নাম্বার# এবং স্পেশাল এফএনএফ নাম্বার সেট করতে ডায়াল করো *১৬৬*৭*নাম্বার#
০৫. আমি কিভাবে এফএনএফ এবং স্পেশাল এফএনএফ নাম্বার পরিবর্তন করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার পরিবর্তন করতে ডায়াল করো *১৬৬*১২*পুরাতন নাম্বার*নতুন নাম্বার# এবং স্পেশাল এফএনএফ নাম্বার পরিবর্তন করতে ডায়াল করো *১৬৬*৮*পুরাতন নাম্বার*নতুন নাম্বার#
০৬. আমি কিভাবে বর্তমান এফএনএফ এবং স্পেশাল এফএনএফ নাম্বার চেক করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার চেক করতে ডায়াল করো *১৬৬*১৪# এবং স্পেশাল এফএনএফ নাম্বার চেক করতে ডায়াল করো *১৬৬*১০#
০৭. আমি কি এই প্যাকেজ থেকে অন্য অফার উপভোগ করতে পারবো?
উত্তর: জ্বি হ্যাঁ, আপনি এই প্যাকেজ থেকে অন্য সব অফার উপভোগ করতে পারবেন।
০৮. আমি কত দিন পর পর প্যাকেজটি পরিবর্তন করতে পারবো?
উত্তর: প্রতি ৭ দিন পর একবার পরিবর্তন করা যাবে।
০৯. আমি কত দিন পর পর এফএনএফ নাম্বার পরিবর্তন করতে পারবো?
উত্তর: প্রতিটি এফএনএফ নাম্বার প্রতি ৭দিন পর একবার করে পরিবর্তন করা যাবে।