Manu

Saturday 19 July 2014

গ্রামীণফোন নোটিশবোর্ড

জুলাই ১৪, ২০১৪

ফ্রি টুইটার অফারের সমাপন
সম্মানিত সকল গ্রাহকদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ১০ই জুন চালুকৃত ফ্রি টুইটার অফার ১৫ই জুলাই থেকে শেষ হয়ে যাচ্ছে।
আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

জুলাই ৮, ২০১৪

সম্মানিত সকল গ্রামীণফোন গ্রাহকদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ৮ জুলাই ২০১৪ থেকে গ্রামীণফোন গ্রাহকদের জন্য আরো সাশ্রয়ী প্রোডাক্ট নিয়ে এসেছে যা পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত উপভোগ করা যাবে।
চলমান ক্লিক ক্যাম্পেইনে সংশোধনী:

বর্তমান 3G ক্লিকনতুন ক্লিক
ট্যারিফ (ভ্যাটসহ)২.৮৮ টাকা১ টাকা
ভলিউম (এমবি)
মেয়াদ (দিন)
স্পীড512 kbps2G
এমএমএস
অ্যাক্টিভেশন-ডায়াল করুন *500*11*1#



বর্তমান 2G ক্লিকনতুন ক্লিক
ট্যারিফ (ভ্যাটসহ)২ টাকা২ টাকা
ভলিউম (এমবি)
মেয়াদ (দিন)
স্পীড2G512 kbps
এমএমএস
অ্যাক্টিভেশন-ডায়াল করুন *500*11*1#

মে ১০, ২০১৪

আমরা আমাদের সকল সম্মানিত গ্রাহকদের অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, গ্রামীণফোন আগামী ১২ মে, ২০১৪ থেকে ফ্রি উইকিপিডিয়া জিরো ক্যাম্পেইন (zero.wikipedia.com) চালু করতে যাচ্ছে এবং তা পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত চলতে থাকবে। আশা করি, আমাদের সকল সম্মানিত গ্রাহক এই অফার উপভোগ করবেন।

মে ০৮, ২০১৪

গ্রামীণফোন, উইকিমিডিয়া ফাউন্ডেশনের সাথে পার্টনারশীপ-এ গ্রামীণফোন গ্রাহকদেরকে উইকিপিডিয়া জিরো সম্পূর্ণ বিনামূল্যে সরবরাহ করছে। মোবাইল ইন্টারনেট ব্যবহারকারী বাংলাদেশি জনসাধারণের জন্য ইন্টারনেটের শক্তিকে কাজে লাগিয়ে এই উদ্যোগ তথ্যের অবাধ স্বচ্ছতা এবং সহজলভ্যতাকে নিশ্চিত করবে। উইকিপিডিয়া জিরো- মূল সাইটের একটি টেক্সট অনলি ভার্সন, যাতে উইকিপিডিয়া আর্টিকেলের ছবি এবং ভিডিও দেখা যাবে না।
উদ্যোগের বিস্তারিত:
  • এই সার্ভিস পেতে গ্রামীণফোনের যেকোন ডাটা প্যাকে অপ্ট-ইন হতে হবে
  • আপনি যদি ইতোমধ্যে ডাটা প্যাক ইউজার হয়ে থাকেন, তবে zero.wikipedia.com ব্রাউজিং করতে কোন ডাটা খরচ হবে না
  • যদি আপনি ‘পে এজ ইউ গো’ ইউজার হোন, তবে zero.wikipedia.com ব্রাউজিংকালে মুল একাউন্ট থেকে কোন চার্জ খরচ হবে না
  • zero.wikipedia.com থেকে অন্য কোন লিংকে কানেক্ট করতে চাইলে চার্জ প্রযোজ্য হবে
  • ব্ল্যাকবেরি এবং নকিয়া আশা/এস ৪০ ব্যতীত অপেরা মিনি ব্রাউজারচালিত সকল হ্যান্ডসেটেzero.wikipedia.com ইউআরএল কাজ করবে
  • অপেরা মিনি ব্যতীত অন্য কোন প্রক্সি ব্রাউজার ব্যবহার করলে zero.wikipedia.com সাইটটি কাজ করবে না এবং সেক্ষেত্রে ডাটা চার্জ প্রযোজ্য হবে
  • বিভিন্ন ধরণের হ্যান্ডসেটের উপর ভিত্তি করে, বিশেষ করে স্মার্টফোন ব্যবহারকারীদের ক্ষেত্রে, একই সেশনে কিছু চার্জ কাটা হতে পারে। এটি zero.wikipedia.com ব্রাউজিং করার জন্য নয়, বরং একই সময়ে অন্য ব্যাকগ্রাউন্ড অ্যাপ্লিকেশন চালু থাকলে।

মে ০৭, ২০১৪

সম্মানিত সকল গ্রামীণফোন গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, 3G মোডেম ও রাউটার ডাটা বান্ডেল অফারটি ০৮মে, ২০১৪ রাত ০০:০০ থেকে বন্ধ হয়ে যাচ্ছে। তবে অফারটি বন্ধ হয়ে গেলেও গ্রাহকগণ ১,৪৪৯ টাকায় মোডেম ও ৩,৯৪৫ টাকায় রাউটার (SIM ছাড়া) কিনতে পারবেন।
যে সকল গ্রাহক ইতোমধ্যে অফারটি নিয়েছেন তাঁদের সকলের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ।
ধন্যবাদ।

মার্চ ৩০, ২০১৪

কারিগরি উন্নয়নমূলক কাজের জন্যে, গ্রামীণফোনের ইমারজেন্সি ব্যালেন্স সিস্টেমে, ইমারজেন্সি ব্যালেন্স অপ্ ট-ইন সুবিধাটি ৩১মার্চ ২০১৪, রাত ১২টা থেকে রাত ১:৪৫ মিনিট পর্যন্ত পাওয়া যাবে না। উক্ত সময়ে গ্রামীণফোনের অন্যান্য সুবিধাগুলো আগের মতোই থাকবে, সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত।

মার্চ ০৮, ২০১৪

সংশ্লিষ্ট সকলের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গ্রামীণফোনের সকল নতুন প্রিপেইড সংযোগ (ডিজুস, আমন্ত্রণ, বিজনেস সলিউশনস্ প্রিপেইড ও সফল) ০৯ মার্চ, ২০১৪ থেকে সংশোধিত মূল্য ১৮৮ টাকায় পাওয়া যাবে এবং SIM পরিবর্তনের (রিপ্লেসমেন্ট) জন্য ৭৫ টাকা চার্জ প্রযোজ্য হবে। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এই মূল্য কার্যকর থাকবে।

ফেব্রুয়ারী ২১, ২০১৪

ফ্রি ফেসবুক অফার বন্ধের ঘোষণা

সম্মানিত সম্মানিত সকল গ্রামীণফোন গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আজ রাত ১২টার পর থেকে (২২শে ফেব্রুয়ারী ২০১৪ থেকে) গ্রামীণফোনের ‘ফ্রি ফেসবুক’ অফারটি আর পাওয়া যাবে না। এই অফারে আপনাদের সমর্থন ও উৎসাহ আমাদের অণুপ্রেরণা যোগাবে ভবিষ্যতে একইরকম অফার নিয়ে আসতে।
সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ।

ফেব্রুয়ারী ১২, ২০১৪

সম্মানিত সকল গ্রামীণফোন গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ১৩ই ফেব্রুয়ারী ২০১৪ থেকে গ্রামীণফোনের ‘উইকিপিডিয়া জিরো’ অফারটি আর পাওয়া যাবে না। এ অফারটি চালু করা হয়েছিল বিগত ১৬ই ডিসেম্বর, ২০১৩ তারিখে।
এই বিষয়ে যেকোন অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

জানুয়ারী ২২, ২০১৪

সম্মানিত সকল গ্রামীণফোন গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গ্রামীণফোন ২৬শে জানুয়ারি, ২০১৪ থেকে নতুন একটি ইন্টারনেট ক্যাম্পেইন চালু করতে যাচ্ছে। নতুন এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকগণ (বিজনেস সলিউশনস্ পোস্টপেইড গ্রাহক ব্যতীত) মাত্র ২টাকায় (১৫% ভ্যাটসহ) ২টি এমএমএস সহ (অন-নেট) ৪এমবি ডাটা উপভোগের সুযোগ পাবেন যার মেয়াদ ২দিন। এছাড়া, নতুন এই অফারটি চালুর দিন থেকে ২.৫ টাকায় (১৫% ভ্যাট ব্যতীত) ৫টি এমএমএস সহ (অন-নেট) ৭এমবি ডাটা’র (৫দিন মেয়াদের) চলমান অফারটি বন্ধ হয়ে যাবে। তবে কোন গ্রাহক ইতোমধ্যে বন্ধ হতে যাওয়া অফারটি সাবস্ক্রাইব করে থাকলে উক্ত গ্রাহককে নতুন অফারটি উপভোগের সুযোগ দেয়া হবে।
অফারের বিস্তারিত:
  • অফারটি নিতে আগ্রহী গ্রাহককে মোবাইলের মেসেজ অপশনে CLICK লিখে 999 নম্বরে SMS পাঠাতে হবে অথবা *৫০০*৮০# ডায়াল করতে হবে।
  • নির্ধারিত মেয়াদের আগে (২দিন) ৪এমবি ডাটা শেষ হয়ে গেলে বাড়তি ব্যবহারের জন্য ০.০১টাকা/১০কেবি হারে চার্জ প্রযোজ্য হবে।
  • অটো-রিনিউয়্যাল এর সময় গ্রাহকের মোবাইল একাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স না থাকলে ইন্টারনেট ডিঅ্যাক্টিভেটেড হয়ে যাবে।
  • ক্যাম্পেইনের মেয়াদ শেষ হয়ে গেলেও গ্রাহক নিজেকে অফারটি থেকে ডিঅ্যাক্টিভেট না করা পর্যন্ত অটো-রিনিউয়্যালের ভিত্তিতে এটি উপভোগ করতে থাকবেন।
  • অটো-রিনিউয়্যাল অথবা ভলিউম শেষ হয়ে যাওয়ার সময় গ্রাহককে সিস্টেম থেকে স্বয়ংক্রিয় এসএমএস পাঠানো হবে।
  • ইন্টারনেট অফারটি বন্ধ করতে মেসেজ অপশনে STOP লিখে 9999 এ SMS পাঠাতে হবে।
  • সকল চার্জে ১৫% ভ্যাট প্রযোজ্য।

অক্টোবর ৩১, ২০১৩

সম্মানিত সকল গ্রামীণফোন গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ১ নভেম্বর ২০১৩ থেকে গ্রামীণফোনের ‘মোবাইল ব্যাক-আপ’ সার্ভিসটি আর পাওয়া যাবে না। এমতাবস্থায় সম্মানিত গ্রাহকদের নিজ নিজ মোবাইলের ডাটা ব্যাক-আপ এর ব্যবস্থা করার জন্য অনুরোধ করা যাচ্ছে।
এই বিষয়ে যেকোন অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

সেপ্টেম্বর ১৫, ২০১৩

সম্মানিত সকল গ্রামীণফোন গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রযুক্তিগত উন্নয়ন কাজের জন্য কোন কোন গ্রাহকের পক্ষে ১৬ই সেপ্টেম্বর ২০১৩ রাত ১টা থেকে ভোর ৪টা পর্যন্ত গ্রামীণফোনের কোন সার্ভিস অ্যাক্টিভেট/ডি-অ্যাক্টিভেট বা সার্ভিস প্রভিশনিং করা সম্ভব হবে না। এছাড়া এই অন্তর্বর্তী সময়ে কোন সার্ভিস রিকোয়েস্টও কার্যকর হবে না।
সম্মানিত গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

সেপ্টেম্বর ০৫, ২০১৩

আকর্ষণীয় ফিচার নিয়ে গ্রামীণফোনের নতুন পোস্টপেইড প্যাকেজ এক্সপ্লোর প্রিমিয়াম

এক্সপ্লোর প্রিমিয়াম (পোস্টপেইড)
অফার
মাসিক বান্ডেল ফিমিনিট (লোকাল)এসএমএস (জিপি-জিপি)এমএমএস (জিপি-জিপি)ইন্টারন্যাশনাল এসএমএসইন্টারনেটমিস্‌ড কল এলার্টকল ব্লকওয়েলকাম টিউন
৩০০০ টাকা৩০০০ টাকা১০০০ টাকা১০০০ টাকা১০০০ টাকাEDGE P2 প্যাকেজমাসিক ফি নেইমাসিক ফি নেইমাসিক ফি নেই

শর্তাবলী

  • এই বান্ডেল অফার কেবল এক্সপ্লোর প্রিমিয়াম প্যাকেজের ক্ষেত্রে প্রযোজ্য
  • নতুন প্যাকেজের সংযোগ মূল্য ৩০০০ টাকা। (মাসের যেকোন দিন সংযোগটি কিনলেও মাসিক বান্ডেল ফি ৩০০০ টাকা প্রযোজ্য হবে)।
  • বর্তমান এক্সপ্লোর পোস্টপেইড গ্রাহকগণ কোনরূপ মাইগ্রেশন ফি ছাড়া নতুন এই প্যাকেজে মাইগ্রেট করতে পারবেন। নতুন সংযোগ কিনতে বা মাইগ্রেট করতে আগ্রহী (নতুন প্যাকেজে মাইগ্রেট করতে অথবা এক্সপ্লোর প্রিমিয়াম থেকে অন্য কোন প্যাকেজে মাইগ্রেট করতে) গ্রাহকদের নিকটস্থ গ্রামীণফোন সেন্টারে আসতে হবে।
  • এক্সপ্লোর প্রিমিয়াম প্যাকেজের মাসিক চার্জ ৩০০০ টাকা। নতুন প্যাকেজটি স্থায়ীভাবে ডিঅ্যাকটিভ অথবা অন্য প্যাকেজে মাইগ্রেশন না করা পর্যন্ত প্রতি মাসের বিল সাইকেল অনুযায়ী বান্ডেল ফি প্রযোজ্য হবে।
  • কেবল জিপি-জিপি, জিপি-অন্য অপারেটর নম্বরে করা কল’ই লোকাল কল হিসেবে বিবেচিত হবে।
  • ISD, Port বা IVR ভিত্তিক কোন সেবা লোকাল ভয়েস কল হিসেবে বিবেচিত হবে না।
  • ইন্টারনেট প্যাকেজের ক্ষেত্রে ৫জিবি অতিক্রম করার পর ফেয়ার ইউসেজ পলিসি প্রযোজ্য হবে। ফেয়ার ইউসেজ পলিসি অনুযায়ী বৈধতার মেয়াদের অবশিষ্ট সময়ের জন্য স্পিড ২৪ kbps এ কমে আসবে। পরবর্তী বিল সাইকেল অথবা অ্যাক্টিভেশনের পর আবার স্বাভাবিক স্পিড ফিরে আসবে। ফেয়ার ইউসেজ পলিসি প্রয়োগের সময় গ্রাহকদেরকে SMS এর মাধ্যমে অবহিত করা হবে।
  • মিস্‌ড কল অ্যালার্ট, কল ব্লক অথবা ওয়েলকাম টিউন-এর ক্ষেত্রে কোন মাসিক চার্জ প্রযোজ্য হবে না। প্যাকেজের অন্যান্য ফিচারের ক্ষেত্রে প্রযোজ্য চার্জ অপরিবর্তিত থাকবে।
  • এই প্যাকেজে কোন F&F নম্বর প্রযোজ্য নয়।
  • জিপি-জিপি, জিপি-অন্য অপারেটরে লোকাল কল-এর ক্ষেত্রে ১ সেকেন্ড পাল্‌স (২৪ঘণ্টা) প্রযোজ্য।
  • এই প্যাকেজের ভয়েস কল ট্যারিফ ১.২০টাকা/মিনিট (ক্রয়কৃত প্যাকেজের সাথে পাওয়া মিনিট ব্যবহারের পর)।
  • ক্রয়কৃত প্যাকেজের সাথে পাওয়া SMS, MMS ও ইন্টারন্যাশনাল SMS ব্যবহারের পর প্রতিটি SMS, MMS ও ইন্টারন্যাশনাল SMS-এর চার্জ হবে যথাক্রমে ০.৫০ টাকা, ৩.০০ টাকা ও ২.৫০ টাকা।
  • প্রযোজ্য সকল চার্জ/মাসিক ফি/কোন প্রকার ফি প্রদান থেকে অব্যাহতি/এডজাস্টমেন্ট মাসিক বিলে উল্লেখ করা থাকবে।
  • বিল সাইকেল-এর মাঝামাঝি সময়ে কোন গ্রাহক অন্য প্যাকেজে (প্রচলিত এক্সপ্লোর প্যাকেজে) মাইগ্রেট করলে পূর্ববর্তী প্যাকেজের চার্জ, বান্ডেল অফারের মিনিট, SMS, MMS মাইগ্রেট করা প্যাকেজের সাথে যুক্ত হবে।
  • প্যাকেজের সাথে ক্রয়কৃত অব্যবহৃত এয়ারটাইম (মিনিট), SMS (লোকাল, ইন্টারন্যাশনাল), MMS ১ মাসের জন্য পরবর্তী বান্ডেলের সাথে যুক্ত হবে এবং এটি মাসিক বিল-এর সাথে সমন্বয় করা হবে।
  • বান্ডেল ব্যালেন্স জানতে মেসেজ অপশনে XPPF লিখে SMS পাঠাতে হবে ৪৭৭৭ নম্বরে (চার্জ প্রযোজ্য নয়)।
  • প্যাকেজের ট্যারিফ, সার্ভিস ও পালস অপরিবর্তিত থাকবে।
  • সকল চার্জে ১৫% ভ্যাট প্রযোজ্য।

আগস্ট ৫, ২০১৩

গ্রামীণফোন তার গ্রাহকদের জন্য নিয়ে এলো আন্তর্জাতিক ইনকামিং কল এর উপর বোনাস অফার। এই অফারের আওতায় যেকোনো গ্রাহক মালয়েশিয়ান অপারেটর DiGi থেকে কল রিসিভিং মিনিটস এর উপর ভিত্তি করে পেতে পারেন ফ্রি SMS ও VAS। এই অফারটি পেতে গ্রামীণফোন নম্বর থেকে প্রথমে 4777 নম্বরে SMS করে Opt-in করতে হবে (ফ্রি)। Opt-in করতে নিম্নের নিয়ম অনুসরণ করুন।
এসএমএস কন্টেন্টউদ্দেশ্যচার্জ
Start<space>Mঅফারটি এ্যাক্টিভেট করতেচার্জ প্রযোজ্য নয়
Stop<space>Mঅফারটি বন্ধ করতেচার্জ প্রযোজ্য নয়

বোনাস অফারের বিস্তারিত:

মাসে ইনকামিং রিসিভিং কলের পরিমাণবোনাস অফার
১ থেকে ২৫ মিনিট২৫টি জিপি-জিপি এসএমএস, যার মেয়াদ ১৪ দিন
২৬ থেকে ৯৯ মিনিট৫০টি জিপি-জিপি এসএমএস, যার মেয়াদ ১৪ দিন
১০০ বা তার বেশি মিনিট- ৫০টি জিপি-জিপি এসএমএস, যার মেয়াদ ১৪ দিন
- ওয়েলকাম টিউন বা মিউজিক রেডিও সাবস্ক্রিপশন ১ মাসের জন্য ফ্রি!
* বোনাস পরবর্তী মাসের ১০ কার্য দিবসের মধ্যে গ্রাহকদের একাউন্টে দেয়া হবে।
অফারটি ৩১শে অক্টোবর ২০১৩ পর্যন্ত চলবে।

জুলাই ২৩, ২০১৩

গ্রামীণফোনের সম্মানিত সকল গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ২৪শে জুলাই ২০১৩ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত গ্রামীণফোন ইন্টারনেট মোডেমের বিক্রয়মূল্য ২২৫৮ টাকা নির্ধারণ করা হয়েছে (প্রযোজ্য ভ্যাট, ট্যাক্সসহ)।

জুলাই ১৫, ২০১৩

"বহুদূর যাবার গল্প" ক্যাম্পেইন:

আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বহুদূর যাবার গল্প পাঠানোর শেষ তারিখ ১৬ জুলাই থেকে ৩১ জুলাই, ২০১৩ পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

জুলাই ১৪, ২০১৩

গ্রামীণফোনের সম্মানিত সকল গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গুরুত্বপূর্ণ কারিগরি উন্নয়ন কাজের কারণে ১৫ জুলাই ২০১৩ রবিবার রাত ১২টা থেকে ৩ টার মধ্যে সর্বোচ্চ ১ ঘণ্টার জন্য বিশেষ কিছু সার্ভিস অ্যাক্টিভেট, ডিঅ্যাক্টিভেট ও মাইগ্রেট করতে অসুবিধা হতে পারে। তবে এ সময়ে নিয়মিত অন্যান্য সার্ভিস (যেমন- ভয়েস কল, এসএমএস, ইন্টারনেট ব্রাউজিং ইত্যাদি) পেতে কোন অসুবিধা হবে না।
সাময়িক এ অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

জুলাই ০৮, ২০১৩

Sea-Me-We-4 সাবমেরিন ক্যাবলে রক্ষণাবেক্ষণ কাজ বিষয়ক নোটিশ

গ্রামীণফোনের সম্মানিত সকল গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, Sea-Me-We-4 কনসোর্টিয়াম ৯ জুলাই রাত ২ টা থেকে ভোর ৫টা পর্যন্ত ৩ ঘণ্টার জন্য জরুরি রক্ষণাবেক্ষণ কাজ সম্পাদন করবে। এসময়-
১. পাওয়ার রিকনফিগারেশন কাজের কারণে সর্বোচ্চ ৩ ঘণ্টার জন্য সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বাংলাদেশ থেকে ইন্টারনেট ট্রাফিক বন্ধ থাকবে।
২. গ্রামীণফোনের সম্মানিত গ্রাহকগণ EDGE/GPRS ভিত্তিক সার্ভিস পেতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন। এ সময় EDGE/GPRS সহ ইন্টারনেট ভিত্তিক অন্যান্য সার্ভিস রিডান্ডেন্ট আইটিসি লিংকের মাধ্যমে চলবে।
সাময়িক এ অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।


গ্রামীণফোনের সম্মানিত সকল গ্রাহকদের অত্যন্ত আনন্দের সাথে জানানো যাচ্ছে যে, আপনি আপনার জিপি নম্বর থেকেই এসএমএসের মাধ্যমে জেনে নিতে পারেন বিসিএস এর ফলাফল। পিএসসি কর্তৃক ফলাফল প্রকাশিত হবার পর আপনি এসএমএস পাঠাতে পারেন এভাবেঃ টাইপ করুন BCS 34 Registration Number এবং পাঠিয়ে দিন 16222 নম্বরে। ফিরতি এসএমএসে আপনি শীঘ্রই পেয়ে যাবেন ফলাফল। এতে খরচ হবে মাত্র ২ টাকা এবং ভ্যাট।
গ্রামীণফোন পরিবারের পক্ষ থেকে সকল বিসিএস পরীক্ষার্থীদের অগ্রীম শুভকামনা।

জুন ৩০, ২০১৩

Sea-Me-We-4 সাবমেরিন ক্যাবলে রক্ষণাবেক্ষণ কাজ বিষয়ক নোটিশ

গ্রামীণফোনের সম্মানিত সকল গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, Sea-Me-We-4 কনসোর্টিয়াম ১ জুলাই রাত ২ টা থেকে ভোর ৬টা পর্যন্ত ৪ ঘণ্টার জন্য জরুরি রক্ষণাবেক্ষণ কাজ সম্পাদন করবে। এসময়-
১. পাওয়ার রিকনফিগারেশন কাজের কারণে সর্বোচ্চ ৪ ঘণ্টার জন্য সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বাংলাদেশ থেকে ইন্টারনেট ট্রাফিক বন্ধ থাকবে।
২. গ্রামীণফোনের সম্মানিত গ্রাহকগণ EDGE/GPRS ভিত্তিক সার্ভিস পেতে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারেন। এ সময় EDGE/GPRS সহ ইন্টারনেট ভিত্তিক অন্যান্য সার্ভিস রিডান্ডেন্ট আইটিসি লিংকের মাধ্যমে চলবে।
সাময়িক এ অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

শেয়ার মার্কেটের এলার্ট বিষয়ক অ্যাপ্লিকেশন BULL সার্ভিস বন্ধ

গ্রামীণফোনের সম্মানিত সকল গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, শেয়ার মার্কেটের এলার্ট বিষয়ক আমাদের অ্যাপ্লিকেশন সার্ভিস Bull (সাপ্তাহিক চার্জঃ৩৫ টাকা+১৫% ভ্যাট) আগামী ১লা জুলাই ২০১৩ থেকে বন্ধ হয়ে যাবে। এরপরেও আপনি শেয়ার বিষয়ক সার্ভিস উপভোগ করতে পারবেন আর এজন্য ডায়াল করুন ২৬৬৬ (২টাকা/মি. ও ১০ সেকেন্ড পালস + ১৫% ভ্যাট প্রযোজ্য) অথবা Start SN লিখে 2666 নম্বরে SMS করুন (২টাকা+ ১৫% ভ্যাট প্রযোজ্য)।

জুন ২৪, ২০১৩

গ্রামীণফোনের সম্মানিত সকল স্মার্টপ্ল্যান ব্যবহারকারী গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, IVR ভিত্তিক ভয়েস সার্ভিস, যেমন 121, 4000, 789 ইত্যাদির জন্য স্মার্টপ্ল্যান ভয়েস মিনিট প্রযোজ্য নয়। পোস্টপেইড গ্রাহকদের জন্য স্মার্টপ্ল্যান ব্যবহারে F&F ও কমিউনিটি/ CUG ভয়েস কলে তাৎক্ষণিকভাবে চার্জ প্রযোজ্য হবে, যা তাদের লোকাল ক্রেডিট লিমিটে প্রভাব ফেলবে। তবে ঐ একই এমাউন্ট স্বয়ংক্রিয়ভাবে তাদের মাসিক বিল থেকে মওকুফ করা হবে।
স্মার্টপ্ল্যান ব্যবহারকারী সবাইকে ধন্যবাদ।

মে ৩১, ২০১৩

আনন্দের সাথে আমাদের সম্মানিত গ্রাহকদের জানাচ্ছি যে, গ্রামীণফোন ফেসবুক USSD সার্ভিসের (ডায়াল *৩২৫*৮৮#) জন্য ৭ দিনের মেয়াদে মাত্র ৫ টাকায় একটি নতুন ভ্যালু প্যাকেজ নিয়ে এসেছে। যারা স্বল্প সময়ের জন্য ফেসবুক ব্যবহার করতে চান, তাদের জন্য রয়েছে ১ দিনের মেয়াদে মাত্র ২ টাকার ভ্যালু প্যাকেজ। এই সার্ভিসে অটো-রিনিউয়াল ফিচারটি সক্রিয় করা থাকবে। সার্ভিসটি ডি- অ্যাক্টিভেট করতে চাইলে ডায়াল করতে হবে *৩২৫*২২#
সকল চার্জে ১৫% ভ্যাট প্রযোজ্য।

মে ১৯, ২০১৩

গ্রামীণফোনের সম্মানিত সকল গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রযুক্তিগত উন্নয়ন কাজের জন্য পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত গ্রাহকগণ ওয়েলকাম টিউন সার্ভিসটি উপভোগ করতে সাময়িক সমস্যার সন্মুখীন হতে পারেন।
সাময়িক এই অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।
&

মে ১৫, ২০১৩

স্টার্ট-আপ অফারে কিছু পরিবর্তন

গ্রামীণফোনের সম্মানিত সকল নতুন গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রযুক্তিগত কারণে ১৬ মে ২০১৩ রাত ১২ টা থেকে স্টার্ট-আপ অফারের সাথে ৪ টাকায় সারাদিনের জন্য ইন্টারনেট অফারটি পাওয়া সম্ভব হবে না।
২৭ মে, ২০১৩ থেকে নির্ধারিত মেয়াদের আগে যদি প্রাপ্ত ফ্রি ভলিউম (৭ দিনের মেয়াদে ৩০গই) শেষ হয়ে যায়, তবে বাকি দিনগুলোর জন্য ০.০১টাকা/১০ কিলোবাইট হারে চার্জ প্রযোজ্য হবে এবং নির্দিষ্ট মেয়াদের পর ইন্টারনেট ডিঅ্যাক্টিভেটেড হয়ে যাবে।
যেসকল গ্রাহক ইতোমধ্যে এ অফারটি উপভোগ করেছেন তাঁদের সকলের প্রতি আমাদের আন্তরিক কৃতজ্ঞতা। মোবাইল টেলিযোগাযোগে সর্বোত্তম সেবার জন্য দেশের সবচেয়ে বিস্তৃত ও আস্থার নেটওয়ার্ক গ্রামীণফোনের সাথেই থাকুন।

ওয়েলকাম টিউন সার্ভিসে সাময়িক অসুবিধা

গ্রামীণফোনের সম্মানিত সকল গ্রাহকের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রযুক্তিগত উন্নয়ন কাজের জন্য ১৫ই মে সকাল ৮টা থেকে ১৬ই মে রাত ৮টা পর্যন্ত আমাদের ওয়েলকাম টিউন সার্ভিসটি অ্যাক্টিভেট বা ডিঅ্যাক্টিভেট করতে অথবা এ সম্পর্কিত অন্য কোন কাজ করা সম্ভব হবে না। পাশাপাশি ওয়েলকাম টিউন গিফটিং সার্ভিসটিও ১৫ই মে থেকে ৩১শে ২০১৩ পর্যন্ত সাময়িকভাবে বন্ধ থাকবে।
সাময়িক এই অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

No comments:

Post a Comment