‘বাংলালিংক দেশ’-এর সাথে উপভোগ করুন সবচেয়ে সাশ্রয়ী প্রিপেইড প্যাকেজ যা আপনাকে দিচ্ছে ১০ পয়সা/১০ সেকেন্ড সকল বাংলালিংক এফএনএফ নাম্বারে দিন-রাত ২৪ ঘণ্টা। এই প্যাকেজটিতে মাইগ্রেট করতে ডায়াল করুন *৯৯*১*১৪৮#।

বাংলালিংক দেশ-এর বৈশিষ্টসমূহ

  • যে কোন নাম্বারে ৩টি এফএনএফ
  • ১০ সেকেন্ড পাল্‌স
  • শুধু বাংলালিংক এফএনএফ নাম্বারে ১০ পয়সা/১০ সেকেন্ড

প্রয়োজনীয় প্রশ্ন ও উত্তর

০১. আমি কিভাবে এই প্যাকেজে মাইগ্রেট করতে পারি?
উত্তর: আপনি যদি প্রিপেইড গ্রাহক (ই-ভাউচার ব্যতীত) হয়ে থাকেন তাহলে *৯৯৯*১*১৪3# ডায়াল করে ফ্রি এই প্যাকেজটি মাইগ্রেট করতে পারবেন।
০২. এই প্যাকেজের ট্যারিফ প্ল্যান কি?
উত্তর:
কলের ধরণ সময় পয়সা/১০ সেকেন্ড
(ভ্যাট ব্যতীত)
বাংলালিংক থেকে বাংলালিংক রাত ১২টা থেকে সকাল ৯টা ১২
সকাল ৯টা থেকে বিকাল ৫টা ২২
বিকাল ৫টা থেকে রাত ১২টা ২৫
বাংলালিংক এফএনএফ নাম্বারে ২৪ ঘণ্টা ১০
অন‌্য অপারেটরে রাত ১২টা থেকে সকাল ৯টা ২০
সকাল ৯টা থেকে বিকাল ৫টা ২৫
বিকাল ৫টা থেকে রাত ১২টা ২৯
অন‌্য অপারেটর এফএনএফ নাম্বারে ২৪ ঘণ্টা ১৭
এসএমএস সময় পয়সা/এসএমএস
(ভ্যাট ব্যতীত)
যে কোন লোকাল এসএমএস ২৪ ঘণ্টা ৫০
এমএমএস সময় টাকা/এমএমএস
(ভ্যাট ব্যতীত)
অন্য অপারেটরে ২৪ ঘণ্টা
০৩. আমি সর্বমোট কয়টি এফএনএফ সেট করতে পারি?
উত্তর: আপনি ৩টি এফএনএফ (যে কোন নাম্বারে) সেট করতে পারবেন।
০৪. আমি কিভাবে এফএনএফ নাম্বার সেট করতে পারি?

উত্তর: এফএনএফ নাম্বার সেট ডায়াল করুন *১৬৬*১১*নাম্বার#।
০৫. আমি কিভাবে এফএনএফ নাম্বার পরিবর্তন করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার পরিবর্তন করতে ডায়াল করুন *১৬৬*১২*পুরাতন নাম্বার*নতুন নাম্বার#।
০৬. আমি কিভাবে বর্তমান এফএনএফ নাম্বার চেক করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার চেক করতে ডায়াল করুন *১৬৬*১৪#
০৭. আমি কি এই প্যাকেজ থেকে অন্য অফার উপভোগ করতে পারবো?
উত্তর: জ্বি হ্যাঁ, আপনি এই প্যাকেজ থেকে অন্য সব অফার উপভোগ করতে পারবেন।
০৮. আমি কত দিন পর পর প্যাকেজটি পরিবর্তন করতে পারবো?
উত্তর: প্রতি ৭ দিন পর একবার পরিবর্তন করা যাবে।
০৯. আমি কত দিন পর পর এফএনএফ নাম্বার পরিবর্তন করতে পারবো?
উত্তর: প্রতিটি এফএনএফ নাম্বার প্রতি ৭দিন পর একবার করে পরিবর্তন করা যাবে।