অন্য অপারেটরে বন্ধুদের সাথে কথা বলার জন্য বাংলালিংক নিয়ে এলো ‘বাংলালিংক দেশ হ্যালো’। উপভোগ করুন অন্য অপারেটরে ১০ পয়সা/১০ সেকেন্ড এবং একটি স্পেশাল এফএনএফ নাম্বারে ৪.১৭ পয়সা/১০ সেকেন্ড ............
। মাইগ্রেট করতে ‘h’ লিখে ৯৯৯৯ নাম্বারে ফ্রি এসএমএস করুন।

বাংলালিংক দেশ হ্যালো প্যাকেজ-এর বৈশিষ্টসমূহ

  • অন্য অপারেটরে ১০ পয়সা/১০ সেকেন্ড
  • একটি স্পেশাল এফএনএফ নাম্বারে ৪.১৭ পয়সা/১০ সেকেন্ড
  • ১০ সেকেন্ড পাল্‌স

প্রয়োজনীয় প্রশ্ন ও উত্তর

০১. আমি কিভাবে এই প্যাকেজে মাইগ্রেট করতে পারি?
উত্তর: আপনি যদি প্রিপেইড গ্রাহক (ই-ভাউচার ব্যতীত) হয়ে থাকেন তাহলে H টাইপ করে ৯৯৯৯ নাম্বারে ফ্রি এসএমএস করে এই প্যাকেজটি উপভোগ করতে পারবেন।
০২. এই প্যাকেজের ট্যারিফ প্ল্যান কি?
ans:
কলের ধরণ সময় পয়সা/১০ সেকেন্ড
(ভ্যাট ব্যতীত)
বাংলালিংক থেকে বাংলালিংক ২৪ ঘণ্টা ২০
অন‌্য অপারেটরে ২৪ ঘণ্টা ১০
বাংলালিংক স্পেশাল এফএনএফ সকাল ৯টা – সন্ধ্যা ৭ টা ৪.১৭
সন্ধ্যা ৭ টা – রাত ১০ টা ৫.০০
রাত ১০ টা – সকাল ৯টা ৪.১৭
এসএমএস সময় পয়সা/এসএমএস
(ভ্যাট ব্যতীত)
যে কোন লোকাল এসএমএস ২৪ ঘণ্টা ৫০
এমএমএস সময় টাকা/এমএমএস
(ভ্যাট ব্যতীত)
অন্য অপারেটরে ২৪ ঘণ্টা
০৩. আমি কি এই প্যাকেজে এফএনএফ অথবা স্পেশাল এফএনএফ সেট করতে পারবো?
উত্তর: হ্যাঁ, এই প্যাকেজে আপনি একটি স্পেশাল এফএনএফ সেট করতে পারবেন।
০৪. আমি কিভাবে স্পেশাল এফএনএফ নাম্বার সেট করতে পারি?
উত্তর: স্পেশাল এফএনএফ নাম্বার সেট ডায়াল করুন *১৬৬*৭*নাম্বার#
০৫. আমি কিভাবে স্পেশাল এফএনএফ নাম্বার পরিবর্তন করতে পারি?
উত্তর: স্পেশাল এফএনএফ নাম্বার পরিবর্তন করতে ডায়াল করুন *১৬৬*৮*পুরাতন নাম্বার*নতুন নাম্বার#
০৬. আমি কিভাবে বর্তমান স্পেশাল এফএনএফ নাম্বার চেক করতে পারি?
উত্তর: স্পেশাল এফএনএফ নাম্বার চেক করতে ডায়াল করুন *১৬৬*১০#
০৭. আমি কি এই প্যাকেজ থেকে অন্য অফার উপভোগ করতে পারবো?
উত্তর: এই প্যাকেজে শুধু ‘রাতের কথা’ ছাড়া অন্য কোন অফার প্রযোজ্য নয়।
০৮. আমি কত দিন পর পর প্যাকেজটি পরিবর্তন করতে পারবো?
উত্তর: প্রতি ৭ দিন পর একবার পরিবর্তন করা যাবে।
০৯. আমি কত দিন পর পর এফএনএফ এবং স্পেশাল এফএনএফ নাম্বার পরিবর্তন করতে পারবো?
উত্তর: স্পেশাল এফএনএফ নাম্বার প্রতি ৭দিন পর একবার করে পরিবর্তন করা।