‘বাংলালিংক দেশ ৭ এফএনএফ’ প্যাকেজের মাধ্যমে ৭টি এফএনএফ নাম্বারে কথা বলুন সর্বনিম্ন কলে রেটে। এই প্যাকেজ আপনাকে দিচ্ছে এফএনএফ নাম্বারে ১০ পয়সা/১০ সেকেন্ড, সর্বনিম্ন রেটে কথা বলার সুযোগ। ফ্রি মিইগ্রেট করতে ডায়াল করুন *৯৯৯*১*১৪৮#। .............


বাংলালিংক দেশ ৭ এফএনএফ-এর বৈশিষ্টসমূহ

  • ৭টি এফএনএফ (যে কোন অপারেটরে)
  • ৭টি এফএনএফ নাম্বারে সর্বনিম্ন ১০ পয়সা/১০ সেকেন্ড
  • ১০ সেকেন্ড পাল্‌স

প্রয়োজনীয় প্রশ্ন ও উত্তর

০১. আমি কিভাবে এই প্যাকেজে মাইগ্রেট করতে পারি?
উত্তর: আপনি যদি প্রিপেইড গ্রাহক (ই-ভাউচার ব্যতীত) হয়ে থাকেন তাহলে *৯৯৯*১*১৪৮# ডায়াল করে ফ্রি এই প্যাকেজটি উপভোগ করতে পারবেন।
০২. এই প্যাকেজের ট্যারিফ প্ল্যান কি?
উত্তর:
কলের ধরণ সময় পয়সা/১০ সেকেন্ড
(ভ্যাট ব্যতীত)
বাংলালিংক থেকে বাংলালিংক রাত ১২টা থেকে সকাল ৯টা ১৫
সকাল ৯টা থেকে বিকাল ৫টা ২৫
বিকাল ৫টা থেকে রাত ১২টা ২৫
বাংলালিংক এফএনএফ রাত ১২টা থেকে সকাল ৯টা ১০
সকাল ৯টা থেকে বিকাল ৫টা ১০
বিকাল ৫টা থেকে রাত ১২টা ১৫
অন‌্য অপারেটরে রাত ১২টা থেকে সকাল ৯টা ১৫
সকাল ৯টা থেকে বিকাল ৫টা ২৫
বিকাল ৫টা থেকে রাত ১২টা ২৯
অন‌্য অপারেটর এফএনএফ রাত ১২টা থেকে সকাল ৯টা ১০
সকাল ৯টা থেকে বিকাল ৫টা ১০
বিকাল ৫টা থেকে রাত ১২টা ১৫
এসএমএস সময় পয়সা/এসএমএস
(ভ্যাট ব্যতীত)
যে কোন লোকাল এসএমএস ২৪ ঘণ্টা ৫০
এমএমএস সময় টাকা/এমএমএস
(ভ্যাট ব্যতীত)
অন্য অপারেটরে ২৪ ঘণ্টা
০৩. আমি সর্বমোট কয়টি এফএনএফ সেট করতে পারি?
উত্তর: আপনি ৭টি এফএনএফ (যে কোন অপারেটরে) সেট করতে পারবেন।
০৪. আমি কিভাবে এফএনএফ নাম্বার সেট করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার সেট ডায়াল করুন *১৬৬*১১*নাম্বার#
০৫. কিভাবে এফএনএফ নাম্বার পরিবর্তন করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার পরিবর্তণ করতে ডায়াল করুন *১৬৬*১২*পুরাতন নাম্বার*নতুন নাম্বার#
০৬. আমি কিভাবে বর্তমান এফএনএফ নাম্বার চেক করতে পারি?
উত্তর: এফএনএফ নাম্বার চেক করতে ডায়াল করুন *১৬৬*১৪#
০৭. আমি কি এই প্যাকেজ থেকে অন্য অফার উপভোগ করতে পারবো?
উত্তর: হ্যাঁ, আপনি এই প্যাকেজ থেকে অন্য সব অফার উপভোগ করতে পারবেন।
০৮. আমি কত দিন পর পর প্যাকেজটি পরিবর্তন করতে পারবো?
উত্তর: প্রতি ৭ দিন পর একবার পরিবর্তন করা যাবে।
০৯. আমি কত দিন পর পর এফএনএফ নাম্বার পরিবর্তন করতে পারবো?
উত্তর: প্রতিটি এফএনএফ নাম্বার প্রতি ৭দিন পর একবার করে পরিবর্তন করা যাবে।